1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়পুরহাটের পাঁচবিবিতে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ জুলাই, ২০২৪
  • ৪৬ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মাট বাংলাদেশ এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে র‍্যালী, পোণা অবমুক্তকরণ আলোচনা সভা, ও পুরুস্কার বিতরণের মধ্য দিয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৩১ জুলাই) সকাল ১১ উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে পুরুস্কার বিতরণ, আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্টমন্ত্রনালয় বিষয়ক সংসদী স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবাইদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডল, সিনিয়র সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে উপজেলার ৫ জন সফল মৎস্য চাষীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তারা হচ্ছেন পাঁচবিবি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজু। কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ মন্ডল চাইনিজ এন্ড রেস্টুরেন্ট এম বি হোসেন তাজ মেসার্স চৌধুরী মৎস্য হ্যাচারি মাহমুদুল হাসান চৌধুরী সানোয়ার হোসেন।

শেয়ার করুন

আরো দেখুন......